২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
বাসার বাইরে যাকেই পাবেন,ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! আজকের ক্রাইম-নিউজ

বাসার বাইরে যাকেই পাবেন,ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: যারা অসচেতন তাঁদের জন্য আর কোনো বলা নেই কিন্তু যারা সচেতন তাঁরা একটা পলিসি মেনে চলতে পারেন!বাসার বাইরে যাকেই পাবেন, ধরে নেবেন সেই-ই করোনা পজিটিভ! প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করার পরও চেষ্টা করবেন, সামনে অবস্থানরত ব্যক্তির কাছ থেকে নিরাপদ দূরত্ব মেনে চলতে। যতটুকু নিজের পক্ষ থেকে মেনে চলা সম্ভব, ততটুকুই মেনে চলার চেষ্টা করা আর কি!
পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবার জন্য প্রয়োজনীয় খাদ্যাভ্যাস ও ব্যায়াম করার চেষ্টা করবেন। একই সাথে মানসিক স্বাস্থ্যের গুরুত্ব বিবেচনায় সবসময় ধনাত্মক ধ্যান ধারণা পোষণ করার চেষ্টা করবেন।
(বিঃদ্রঃ অনেকেই বলছেন, করোনা আক্রান্ত ব্যক্তি তথ্য গোপন করার কারণে তাঁরা আক্রান্ত হয়েছেন/ হচ্ছেন! এই সমস্যা থেকে মুক্তির জন্য ধরে নিন সকলেই করোনা পজিটিভ এবং তাঁর প্রেক্ষিতেই নিজের নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করুন!)

লেখক : অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন), ওয়ারী বিভাগ, ডিএমপি, ঢাকা।

(ফেসবুক থেকে সংগৃহীত)

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019