বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
উজিরপুরে দুই গার্মেন্টস কর্মী এবং বানারীপাড়ায় এক এনজিও কর্মকর্তার করোনা শনাক্ত

উজিরপুরে দুই গার্মেন্টস কর্মী এবং বানারীপাড়ায় এক এনজিও কর্মকর্তার করোনা শনাক্ত

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি: বরিশালের উজিরপুরে দুই গার্মেন্টস কর্মী ও বানারীপাড়ায় এক এনজিও কর্মকর্তার শরীরে প্রানঘাতী করোনা ভাইরাস (কেভিড-১৯) শনাক্ত হয়েছে। উজিরপুরের আক্রান্তদের একজনের বাড়ী উপজেলার গুঠিয়া ইউনিয়নের বারইকান্দি গ্রামে ও অন্যজনের বাড়ী বামরাইল ইউনিয়নের পূর্ব ধামসর গ্রামে।

তাদের একজন ঢাকায় সাভারের একটি গার্মেন্টসে অন্যজন চিটাগং এর একটি তোয়ালে ফ্যাক্টরিতে কাজ করতো। বরাইকান্দী গ্রামের গার্মেন্টস কর্মী (৩৮) ঢাকার সাভার থেকে ও অপরজন পূর্ব ধামসর গ্রামের গার্মেন্টস কর্মী(৩০) চিটাগং থেকে দু’জনেই ১৫ মে শুক্রবার বাড়ীতে আসে। তারা দু’জনে ১৬ মে শনিবার জ্বর ও গলাব্যাথা নিয়ে বরিশাল শেবাচিম হাসাপাতেলে গিয়ে নমুনা পরীক্ষা করে বাড়ী চলে আসে। ১৭ মে রবিবার রাত সাড়ে ১০ টায় তাদের পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এ দুই গার্মেন্টস কর্মীই পুরুষ।

বিষয়টি নিশ্চিত করেছে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী। তিনি জানান, তারা দু’জনে নিজ বাড়ীতে আইশোলেসনে চিকিৎসাধীন রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস জানান, ওই দুই ইউনিয়নে যানবাহন সহ সকলের চলাফেরা সীমিত করা হয়েছে। শনাক্তদের বাড়ীসহ আশেপাশের কিছু বাড়ী লকডাউন করা হয়েছে।

এ নিয়ে এ উপজেলায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ইতিমধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। নতুন দুই জন সহ ৩ জন চিকিৎসাধীন রয়েছে। এদিকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস এম কবির হাসান জানান বানারীপাড়ার ফায়ার সার্ভিসের সামনে গ্রামীণ কল্যাণ নামের একটি বেসরকারী এনজিওর ম্যানেজার আবু আহম্মেদ(৪৫) জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হলে তার নমুনা সংগ্রহ করে ১৩ মে ঢাকায় আইডেসিতে পাঠানোর পরে সেখান থেকে ১৫ মে পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। কিন্তু ১৬ মে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষায় ১৭মে তার পজেটিভ করোনা শনাক্ত হয়। তিনি আরও জানান এর আগে বানারীপাড়ায় উদয়কাঠির তেতলা গ্রামে এর আগে দুই মা-মেয়ে করোনা রোগের চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। এদিকে বানারীপাড়া ও উজিরপুরে নতুন করে ৩জন করোনা রোগে আক্রান্ত হওয়ায় জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English