১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান
পাঁচশতাধিক অসহায় ভ্যান রিক্সা চালক, জেলে, বিধবা, ভিক্ষুক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান”

পাঁচশতাধিক অসহায় ভ্যান রিক্সা চালক, জেলে, বিধবা, ভিক্ষুক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বেকার ও অসহায় হয়ে পড়েছে। এহেন অবস্থায় সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বেসরকারী প্রতিষ্ঠান, এনজিও এবং সমাজের বিত্তবানদের এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকালে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন। এই আহ্বানে সাড়া দিয়ে যে সকল ব্যক্তি বা প্রতিষ্ঠান এগিয়ে আসছে তাদের সহায়তা সামগ্রী সুশৃঙ্খল ও নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে মানুষের মাঝে বিতরণ করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ সর্বাত্মক সহায়তা প্রদান করছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ মে ২০২০ তারিখ পটুয়াখালী জেলার সদর থানাধীন মোহাম্মদপুর এলাকায় ঢাকাস্থ ইন্ডেট গ্রুপ কর্তৃক পরিচালিত আদজি ফাউন্ডেশন পাঁচশতাধিক দরিদ্র (ভ্যান/রিক্সা চালক, জেলে, বিধবা, ভিক্ষুক) মানুষের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করে। পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম স্বশরীরে উপস্থিত থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং সার্বিক আইনশৃঙ্খলা ও সামাজিক দুরত্ব নিশ্চিত করেন। এ সময় পুলিশ সুপার মহোদয় ইন্ডেট গ্রুপের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সমাজের বিত্তবানদের এ দুর্যোগে অসহায় মানুষের কল্যাণে বেশি বেশি এগিয়ে আসার আহ্বান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019