২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
মাদারীপুর থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

মাদারীপুর থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর শিবচর হতে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী গ্রেফতার।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ১৫ মে ২০২০ইং তারিখ রাত্র ০১.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন বড় কেশবপুর আরশেদ তালুকদার কান্দি গ্রামে অভিযান পরিচালনা করে মাদারীপুর জেলার শিবচর থানার হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী ইউনুছ ঘরামী(৬৫), পিতাঃ মৃত সোনাম উদ্দিন ঘরামী, সাং-বড় কেশবপুর আরশেদ তালুকদার কান্দি, থানাঃ শিবচর, জেলাঃ মাদারীপুরকে আটক করেন। ঘটনার বিবরণে জানা যায় যে, পারিবারিক জমিজমাকে কেন্দ্র করে গত ১৪-০৫-২০১৮ইং তারিখ দিবাগত রাতে মাদারীপুর জেলার শিবচর থানাধীন কুতুবপুর ইউনিয়নের ফালু মাদবরেরকান্দি গ্রাম এলাকার ভিকটিম কালাম ঘরামী(৩০), পিতাঃ নূরু ঘরামী’কে অভিযুক্ত মোঃ ইউনুছ ঘরামী(৬৫)সহ ০৯ জন এজাহার নামীয় আসামী হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। এ ঘটনা সংক্রান্তে ভিকটিমের পিতা নূরু ঘারামী বাদী হয়ে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মাদারীপুর জেলার শিবচর থানার মামলা নং-১২, তারিখ ঃ ১৪-০৫-২০২০খ্রিঃ ধারাঃ-৩০২/২০১/৩৪ পেনাল কোড) এবং আসামীদের গ্রেফতারে র‌্যাবের সহায়তা কামনা করেন। তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ১৫ মে ২০২০ইং রাত্র আনুমানিক ১৩.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন বড় কেশবপুর আরশেদ তালুকদার কান্দি গ্রামে অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা কান্ডের ২৪ ঘন্টার মধ্যে উক্ত মামলার এজাহার নামীয় পলাতক আসামী ইউনুছ ঘরামী(৬৫) কৌশলে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে। আটককৃত আসামীকে মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019