বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
বরিশাল জেলা পুলিশের আরেকটি সাফল্য চাঞ্চল্যকর শিশু আরাফাত হত্যা মামলার রহস্য উন্মোচন। আজকের ক্রাইম-নিউজ

বরিশাল জেলা পুলিশের আরেকটি সাফল্য চাঞ্চল্যকর শিশু আরাফাত হত্যা মামলার রহস্য উন্মোচন। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল জেলার হিজলা থানার চাঞ্চল্যকর ও শিশু আরাফাত(৬) হত্যা মামলার মূল আসামি মো: সাব্বির মাতব্বর(১৫) কে পুলিশ গ্রেফতার করেছে ।আসামি ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় নিজের দোষ স্বীকার করে আদালতের কাছে জবানবন্দি প্রদান করে। গত ১১ মে সন্ধ্যা ছয় ঘটিকায় দিকে শিশু আরাফাত ঢালীর লাশ তার বাড়ির কাছে সুপারি বাগানে কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ভিকটিমের বাবা আব্দুর রব ঢালি অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হিজলা থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ সুপারের নির্দেশে মো: নাঈমুল হক ,অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা মামলার রহস্য উন্মোচন ও আসামি গ্রেফতার অভিযানে নামেন। তার সুদক্ষ নেতৃত্ব ও দিকনির্দেশনায় হত্যাকাণ্ডের মাত্র ২০ ঘন্টার ভিতরে মামলার মূল আসামি গ্রেফতার হয় ও হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হয়। তার এই টিমের অন্যান্য সদস্যরা হল মোঃ আনিসুল করিম ,সার্কেল এসপি , অসীম কুমার সিকদার ,অফিসার ইনচার্জ ,হিজলা থানা ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ কবির, ইন্সপেক্টর( তদন্ত), হিজলা থানা। জনাব মোঃ নাইমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার , বরিশাল বলেন “পেশাদারিত্বের সাথে কাজ করলে যেকোনো কাজে সফলতা পাওয়া যায়। এটা একটা টিম ওয়ার্ক ছিল। টিমের সদস্যরা পেশাদারিত্বের সাথে কাজ করেছে বিধায় আমরা সফল হতে পেরেছি ভবিষ্যতেও আমাদের এই ধারা অব্যাহত থাকবে।”

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English