২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮ চুয়াডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর নারীর ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার
বানারীপাড়ায় বিআইডব্লিউটি’র কর্মকর্তার পরিবারের ওপর হামলা

বানারীপাড়ায় বিআইডব্লিউটি’র কর্মকর্তার পরিবারের ওপর হামলা

বিশেষ প্রতিনিধি/বরিশালেরবানারীপাড়ায় জমিসংক্রান্ত পূর্ব-বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বরিশাল বিআইডব্লিউটি’র সহকারী পরিচালক রিয়াদ হোসেন টুটুল, তার স্ত্রী, শিশুপুত্র ও বৃদ্ধা মা আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরের ২নং ওয়ার্ডের বাড়িতে টুটুলের ছোট চাচা আকতার হোসেনের নেতৃত্বে এ হামলায় রিয়াদ হোসেন টুটুল গুরুতর জখম হয়।
বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা বরিশাল বিআইডব্লিউটি”র সহকারী পরিচালক রিয়াদ হোসেন টুটুল জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার ছোট চাচা মো.আকতার হোসেনের নেতৃত্বে ৭-৮ জন লোক তার বসত ঘরে প্রবেশ করে প্রথমে তাকে মারধর শুরু করে। এ সময় তাকে রক্ষা করতে এগিয়ে আসা তার স্ত্রী রুবাইদা ইসলাম দোলন (৩৬), শিশু পুত্র জাহিদ হোসেন (১২) ও বৃদ্ধা মা মেহেরুন নেছা বেগমকেও (৬০)মারধর করা হয়।

পরে এ ঘটনায় রিয়াদ হোসেন টুটুলের স্ত্রী রুবাইদা ইসলাম দোলন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন লিখিত অভিযোগ পাওয়া গেছে ,এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019