২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বিভাগীয় পর্যায়ে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল কমিটি গঠন করবে বিএনপি। আজকের ক্রাইম-নিউজ

বিভাগীয় পর্যায়ে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল কমিটি গঠন করবে বিএনপি। আজকের ক্রাইম-নিউজ

দেশব্যাপী বিভাগীয় পর্যায়ে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল কমিটি গঠন করে ১০টি দলের সাংগঠনিক বিভাগে পাঠিয়েছে বিএনপি।
রোববার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর স্বাক্ষরে দলের ১০টি সাংগঠনিক বিভাগে এই কমিটি পাঠানো হয়। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সারাদেশে কেন্দ্রীয় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদককে আহ্বায়ক করে এই কমিটি পাঠানো হয়েছে বলেও জানান শায়রুল।

জানা গেছে, বিভাগীয় কমিটিগুলো জেলা, উপজেলা এবং থানা পর্যায়ে দ্রুততার সাথে কমিটি শেষ করে তারা করোনাভাইরাস সংক্রমণিত পরিস্থিতি এবং দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বিএনপিসহ সরকারের ত্রাণ কার্যক্রমের পরিস্থিতি বিএনপির কেন্দ্রীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল কমিটিকে অবহিত করবেন। পরে বিএনপি জনস্বার্থে পর্যালোচনায় জন্য তা জাতির সামনে উপস্থাপন করবে।

বিএনপির করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল বিভাগীয় পর্যায়ে যাদের আহ্বায়ক হয়েছে। তারা হলেন: বরিশাল বিভাগে বিলকিস জাহান শিরীন, ঢাকা বিভাগে ফজলুল হক মিলন, চট্টগ্রাম বিভাগে মাহবুব রহমান শামীম, রাজশাহী বিভাগে রুহুল কুদ্দুস তালুকদার দুলু, খুলনা বিভাগে নজরুল ইসলাম মঞ্জু, সিলেট বিভাগে ডা. সাখাওয়াত হাসান জীবন, রংপুর বিভাগে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, কুমিল্লা বিভাগে সহ-সাংগঠনিক (দায়িত্বপ্রাপ্ত) মো. মোস্তাক মিয়া, ময়মনসিংহ বিভাগে সৈয়দ ইমরান সালেহ প্রিন্স এবং ফরিদপুর বিভাগে শামা ওবায়েদ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019