শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভিক্ষুকদের টাকা হাতিয়ে নিলেন ৩ ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ একসঙ্গে চার প্রেমিক নিয়ে পলায়ন তরুণীর, লটারির মাধ্যমে বিয়ে। আজকের ক্রাইম-নিউজ
৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ২ নং সতর্কতাঃ

৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ২ নং সতর্কতাঃ

সারা দেশেই আজ ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বৃষ্টিও হতে পারে। সেই সঙ্গে বরিশালসহ দেশের প্রায় অর্ধেক অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বাতাস বইতে পারে। শুক্রবার (১ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস এসব তথ্য জানায়।
আবহাওয়ার পূর্বাভোসে বলা হয়, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া ও বিজলী চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণসহ বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

এদিকে আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, পাবনা, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, কুষ্টিয়া, যশোর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ স্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

এছাড়া দেশের অন্যত্র পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আবহাওয়া অফিস আরও বলছে, বিদ্যমান বৃষ্টির প্রবণতা আগামী ৪ দিন অব্যাহত থাকতে পারে। তবে এই সময়ের মধ্যেই সম্ভাব্য ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাব দেশে পড়তে শুরু করতে পারে বলে জানাচ্ছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।

তারা আম্ফান সংক্রান্ত বিশেষ বার্তায় জানিয়েছে, দক্ষিণ আন্দামান সাগর ও তৎসংলগ্ন আন্দামান ও নিকোবর দীপপুঞ্জের নিকটবর্তী এলাকায় বৃহস্পতিবারের দিকে একটি নিম্নচাপের সৃষ্টি হওয়ার সম্ভাবনা ছিল। তবে তা হয়নি। আগামী দু-একদিনের মধ্যে নিম্নচাপ সৃষ্টির সম্ভাবনা রয়েছে।

নিম্নচাপটি প্রথমে উত্তর-পশ্চিম ও পরবর্তীতে আন্দামান ও নিকোবর দীপপুঞ্জের দূরবর্তী সমান্তরাল অবস্থানে উত্তর-পূর্ব দিক ধাবিত হয়ে ৩ থেকে ৪ মেতে ঘণ্টায় ৭০ কিলোমিটার গতিবেগে মিয়ানমার উপকূল অভিমুখে (কক্সবাজার ও চট্টগ্রামের নিকটবর্তী) অগ্রসর হতে পারে। এই নিম্নচাপের প্রভাবে বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চল, উত্তরাঞ্চল ও উপকূলীয় এলাকায় (চট্টগ্রামও বরিশাল বিভাগে) ৪ থেকে ৭ মে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এবং উপকূলীয় এলাকায় স্বাভাবিকের চেয়ে কিছুটা বেশি উচ্চতায় জোয়ার সংঘটিত হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English