বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
গোপনে জানাজা ও দাফন সম্পন্ন পর জানা গেল করোনা আক্রান্ত ছিল।

গোপনে জানাজা ও দাফন সম্পন্ন পর জানা গেল করোনা আক্রান্ত ছিল।

ঢাকার জুরাইনের এক কসাইয়ের (মাংস বিক্রেতার) মৃত্যুর পর মাদারীপুরের শিবচরের উমেদপুরে গোপনে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। ওই ব্যক্তির নমুনা পরীক্ষার পর জানা গেছে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার ওই ব্যক্তির করোনা শনাক্তের খবর শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পৌঁছালে ওই গ্রামের ২৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়।

এদিকে ওই ব্যক্তির মেয়েও জ্বর ঠাণ্ডায় ভুগছেন। এছাড়া একই পরিবারের আরও একজন বৃহস্পতিবার ঢাকায় মারা গেছেন বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, ২৭ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে ঢাকার জুরাইনের মাংস বিক্রেতা (৫৯) মারা যান। ঢাকার মিটফোর্ড হাসপাতালে নেয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়। ওই রাতেই ওই মাংস বিক্রেতাকে শিবচরের উমেদপুরে নিজ বাড়িতে আনা হয়। নমুনা সংগ্রহের বিষয়টি গোপন করে জানাজা ও দাফন করা হয়। এতে স্বজনরাসহ এলাকাবাসী অংশ নেয়।

ওই ব্যক্তির এক স্বজন বলেন, চাচা মারা যাওয়ার পর চাচাতো বোনও গলা ব্যথা ও ঠাণ্ডায় ভুগছে। আমাদের পরিবারের একজন ঢাকায় মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, মারা যাওয়া ব্যক্তির অসুস্থ মেয়ের নমুনা পরীক্ষা করা হবে। এভাবে গোপন রাখলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা খুবই কঠিন হবে।

উল্লেখ্য, এখন পর্যন্ত শিবচরে মোট আক্রান্তর সংখ্যা ২০জন। এদের মধ্যে দুইজন মারা গেছেন। সুস্থ ১৩ জন এবং বাকি ৫ জন চিকিৎসাধীন আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English