২৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম নিউজ

খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি সামাজিক কল্যাণমূলক সংগঠনের পক্ষ থেকে খাগড়াছড়ি সদরের বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র এবং কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ উদ্যোগে খাগড়াছড়ি জেলা সদরে বেতছড়ি মারমা পাড়ায় মহস্থ ক্লাবে দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র এবং কম্বল বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ মারমা ঐক্য পরিষদ প্রতিষ্ঠাতা ম্রাসাথোয়াই মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019