০৩ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
ঝালকাঠিতে অটো গ্যারেজে অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি একজন গুরুত্বর আহত

ঝালকাঠিতে অটো গ্যারেজে অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি একজন গুরুত্বর আহত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলার নলছিটি পৌর এলাকার কান্ডপাশায় একটি অটো গ্যারেজে অগ্নিকান্ডে প্রায় অর্ধশত অটো,মোটরসাইকেল ও অটোরিকশা পুড়ে ছাই হয়েছে। লিমন নামের এক এসএসসি পরীক্ষার্থী গুরুত্বর আহত ও এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। গত ৩১ ডিসেম্বর গভীর রাতে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

জানাগেছে, নলছিটি পৌর এলাকার কান্ডপাশা গ্রামের শাহাদাৎ হোসেনের পুত্র মো: মাসুদ খান বেকারত্ব দূরীকরণের জন্য বিভিন্ন এনজিও থেকে ঋণ গ্রহণ করে ৮টি ব্যাটারী চালিত অটো ও দু’টি মোটরসাইকেল ক্রয় করে ভাড়া দেওয়ার পাশাপাশি নলছিটি -দপদপিয়া সড়কের পার্শ্বে কান্ডপাশা এলাকায় বৃহৎ একটি গ্যারেজ নির্মাণ করে। ওই গ্যারেজে তার নিজের যানবাহনের পাশাপাশি ব্যাটারী চার্জ দেওয়ার জন্য আরো ৩০ টি ব্যাটারী চালিত অটো, ৪টি অটো ভ্যান,১ টি অটো রিকশা ও দুটি মোটরসাইকেল ছিল। ওই গ্যারেজে কান্ডপাশা এলাকার মালেক জমাদ্দারের এএএসসি পরীক্ষার্থী পুত্র লিমন ঘুমিয়ে ছিল। গভীর রাতে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লাগলে মুহূর্তেই গ্যারেজটি সম্পূর্ণরুপে ভস্মীভূত হয়ে যায়। গ্যারাজে ঘুমিয়ে থাকা লিমন আগুনে পুড়ে গুরুত্বর আহত হলে তাকে উদ্বার করে বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

এদিকে বেকার যুবক গ্যারেজের মালিক মাসুদ খান ওই অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে পাগলপ্রায়। মাসুদ গ্যারেজ পুড়ে যাওয়ার খবর পেয়ে অজ্ঞান হয়ে পড়ে। তাকে ডাক্তার এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019