বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:২০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দেশ উন্নত হওয়ায় মানুষ ভোটে আগ্রহ হারিয়েছে: ইসি সচিব। আজকের ক্রাইম-নিউজ কেন্দ্র দখলে নিতে প্রকাশ্যে গুলি। আজকের ক্রাইম-নিউজ শৈত্যপ্রবাহ শুরুর আভাস, শীত আরও বাড়বে। আজকের ক্রাইম-নিউজ মার্কিন সেনাবহরে আবারো বোমা হামলা। আজকের ক্রাইম-নিউজ ভোট দেয় প্রশাসন, দেখে জনগণ: রুমিন ফারহানা। আজকের ক্রাইম-নিউজ লতিফ সিদ্দিকীর কাছ থেকে উদ্ধার করা জমিতে শেখ রাসেল শিশু পার্ক। আজকের ক্রাইম-নিউজ স্বামীর যৌন নির্যাতন থেকে বাঁচতে পুলিশের সহযোগিতা চাওয়ায় স্ত্রীকে খুন। আজকের ক্রাইম নিউজ কুরিয়ারের পার্সেল খুলে চাইনিজ কুড়াল পেলেন ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস বাতিল হচ্ছে। আজকের ক্রাইম-নিউজ টিকার অভাব নেই ভারতে, কিন্তু নেওয়ার লোক নেই! আজকের ক্রাইম-নিউজ
খাগড়াছড়ির গুইমারাতে সেনা পরিবার কল্যাণ সমিতি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম নিউজ

খাগড়াছড়ির গুইমারাতে সেনা পরিবার কল্যাণ সমিতি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি গুইমারা সেনানিবাসে গরীব, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস)। ৩০ডিসেম্বর সকালে গুইমারা রিজিয়নে সেপকস কার্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। গুইমারা, মাটিরাঙ্গা, সিন্দুকছড়ি ও হাফছড়ি এলাকার অন্তত ৫০জন গরীব, দুস্থ ও শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলেদেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এর সহধর্মিনী ও সেপকস গুইমারা অঞ্চলের সহ-সভানেত্রী মিসেস তামান্না শাহরিয়ার। এসময় তিনি বলেন, এই কনকনে শীতে আমাদের সকলেরই উচিৎ অসহায় শীতার্ত মানুষের পাশ্বে দাঁড়ানো। সবাই এগিয়ে আসলে কিছু মানুষ অন্তত শীতের প্রকোপ থেকে মুক্তি পাবে। এসময় সেপকস গুইমারা অঞ্চলের সচিব ফারহানা ফারজানা, সিন্দুকছড়ি জোন অধিনায়কের সহধর্মিনী মেজর নাফিদাত হুসাইন, ল²ীছড়ি জোন অধিনায়কের সহধর্মিনী শাহিদা নাজনিন, বি.এম (ব্রিগেড মেজর) এর সহধর্মিনী মেহেরুন আশরাফ ছন্দা, জিটুআই এর সহধর্মিনী শাহানা আক্তার’সহ’ সেপকস গুইমারা অঞ্চলের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English