শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বনারীপাড়ায় ছাত্রদলের আহবায়ক কমিটির ৭ নেতার পদত্যাগের ঘোষণা। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় ‘গাঁজা’ চাষ: আজকের ক্রাইম-নিউজ কার্পাসডাঙ্গা বাজারে ডি,সি,আর,না পাওয়ায হতাশায় অনেকে:জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা: আজকের ক্রাইম-নিউজ ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ বাদীর ভুলে পুলিশের চাকরি হারিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন সোয়েব! আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গায় সুইসাইট নোটে মাকে ‘সরি’ লিখে মেডিকেল অ্যাসিসট্যান্টের আত্মহত্যা: আজকের ক্রাইম-নিউজ নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে সংঘর্ষে জড়াল ছেলে, প্রাণ গেল বাবার। আজকের ক্রাইম-নিউজ মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! আজকের ক্রাইম-নিউজ দিল্লিতে ছেলেকে জোর করে মেয়ে বানিয়ে টানা ৩ বছর ধর্ষণ! আজকের ক্রাইম-নিউজ নিজের সংগঠন থেকে ‘গণবন্ধু’ উপাধি পেলেন নুর! আজকের ক্রাইম-নিউজ
র‌্যাব-৮, এর অভিযানে পিরোজপুরের নাজিরপুর থেকে ০৪ ভূয়া ডাক্তার আটক। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮, এর অভিযানে পিরোজপুরের নাজিরপুর থেকে ০৪ ভূয়া ডাক্তার আটক। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮, বরিশাল এর অভিযানে পিরোজপুরের নাজিরপুর থেকে ০৪ ভূয়া ডাক্তার আটক।

র‌্যাব-৮, বরিশাল প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, খুনসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সফলভাবে কার্যক্রম পরিচালিত করে আসছে। এসবের পাশাপাশি র‌্যাব-৮ অন্যান্য বিভিন্ন জনকল্যাণমূখী কাজ ও করে থাকে। এরই ধারাবাহিকতায় দীর্ঘদিন যাবৎ পিরোজপুর জেলার নাজিরপুর থানধীন গাওখালী বাজারে কয়েকজন ভূয়া ডাক্তার লোকজনকে ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে। এমন সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দল ঐ এলাকায় জনাব আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পিরোজপুর ও ডাঃ মোঃ আরিফ হোসেন, মেডিকেল অফিসার, সিভিল সার্জন এর অফিস পিরোজপুর এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে এবং হাতেনাতে সুব্রত মজুমদার, মোঃ আবুল হাসান, মোস্তাকিম বিল্লাহ ও মোঃ নিয়াজ মাহবুব’কে আটক করে। তারা সহজ সরল মানুষকে ডাক্তার পরিচয় দিয়ে জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে আসছে যা খুবই বিপজ্জনক। তারা তাদের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে ব্যর্থ হয় এবং মোবাইল কোর্টের সামনে তাদের দোষ স্বীকার করে। মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী আটককৃত সুব্রত মজুমদার, মোঃ আবুল হাসান, মোস্তাকিম বিল্লাহ এই তিনজনকে প্রত্যেকে ০৬ মাসের জেল এবং মোঃ নিয়াজ মাহবুব অল্প কিছুদিন এই ব্যবসায় শুরু করায় প্রাথমিক ভাবে ১০,০০০ টাকা জরিমানা করেন ও সতর্ক করেন। তাছাড়া একটি ফার্মেসীকে মেয়াদউত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ১০,০০০ টাকা জরিমান করা হয়। এ সময় ডাঃ মোঃ আরিফ হোসেন, মেডিকেল অফিসার, সিভিল সার্জন এর অফিস পিরোজপুর প্রসিকিউশন দাখিল করেন।

ভবিষ্যতে র‌্যাবের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English