শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
বাংলাদেশ কাস্টমস জয়নগর চেকপোস্ট দর্শনা সীমান্ত দালাল মুক্ত রাশেদুল হাসান।

বাংলাদেশ কাস্টমস জয়নগর চেকপোস্ট দর্শনা সীমান্ত দালাল মুক্ত রাশেদুল হাসান।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি চেকপোস্ট এলাকা থেকে ফিরেঃ-‌

দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের অন্যতম আলোচিত বাংলাদেশ চুয়াডাঙ্গা দর্শনা সংলগ্ন এলাকা দর্শনা সীমান্তে বাংলাদেশ কাস্টমস জয়নগর চেকপোস্ট তৎসংলগ্ন এলাকার দালাল চক্র কারবারীদের ঘুম খাওয়া দাওয়া একপ্রকার হারাম হওয়ার পথে। এমনিতেই গত ৩ মাস যাবৎ জেলা পুলিশ সুপারের কঠোর নির্দেশ ও দালালদের বিরুদ্ধে জেহাদ ঘোষণার শুরু থেকেই এ এলাকার দালাল চক্র কারবারী অর্থলগ্নিকারী ও আশ্রয় প্রশ্রয় দাতারা কোনঠাসা হতে শুরু করে। শীর্ষ বেশকিছু দালাল কারবারী গ্রেফতার একের পর এক দালাল ধরা পড়ার কারণে এ দালাল চক্র পতন নামতে শুরু করেছে। এমনিতেই প্রচণ্ড ধার্মিক ও সিনসিয়ার এ অফিসারের কারণে অনেক দালাল কারবারীই এলাকা ছেড়ে পালিয়েছে। আত্মগোপন করেছেন অনেকেই। আর চুপিসারে বা খুব সংগোপনে কিছু কিছু দালাল কারবারী বিভিন্ন কৌশল করে মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে একান্ত বিশ্বস্ত কাস্টমারদের কাছে থেকে এক দুই টা পাসপোর্ট বই জমা দিচ্ছেন তা-ও অপচেষ্টায় লিপ্ত ছিলেন সে তালিকাও এখন সাহসী ইনচার্জ মোঃ রাশেদুল সাহেবের পকেটে। আর তাই এ চেকপোস্ট পুলিশ সদস্যদের কয়েক গ্রুপে ভাগ করে এবং নিজেও পায়ে হেঁটে সারা দিন এলাকায় মূহুর্মূহু টহলের মাধ্যমে দালাল চক্র কে একেবারে কোনঠাসা করে ফেলেছেন। এখন এলাকার দালাল সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের একমাত্র চাওয়া পাওয়া হলো সাহসী ইনচার্জ মোঃ রাশেদুল সাহেব এর বদলি। খুব গোপনে জয়নগর, পরানপুর, স্কুলপাড়া, বটতলা, আনান্দবাজার, এর পিছনে ও চেকপোস্ট দালাল সিন্ডিকেট দফায় দফায় মিটিং করেছেন। তাছাড়া দর্শনা পৌর সভা ও চুয়াডাঙ্গা এলাকার দ্বিতীয় সারির কতিপয় নেতার কাছে যেয়ে আর্জি জানিয়েছে যাতে করে দালাল কারবারীদের সবথেকে বড় দুশমন রাশেদুল সাহেবকে যেনো যে কোনো ভাবে অন্যত্র বদলির ব্যবস্থা করা হয়। এদিকে দর্শনা জয়নগর চেকপোস্ট এর একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে বাংলাদেশ কাস্টমস জয়়গর চেকপোস্ট ইনচার্জ মোঃ রাশেদুল হাসান সাহেব যেদিন অন্যত্র বদলি হয়ে যাবেন তারপর দিনই দালাল সিন্ডিকেটের টাকায় মাইক বাজিয়ে উৎসবমূখর পরিবেশে হবে গণ খানাপিনার আয়োজন ও মিষ্টি বিতরণ।
পূনশ্চঃ এখানে উল্লেখ থাকে যে পুলিশ বিভাগে ছুটি যেখানে খুবই দুর্লভ সেখানে নিজের প্রাপ্য ছুটি ভোগ না করেই একদিনের ঝটিকা সফরে কোনরকম নিজ বাড়ীতে গিয়ে এক মুঠো কোনো রকম খাবার খেয়ে চলে আসে বাংলাদেশ কাস্টমস জয়নগর চেকপোস্টে দর্শনায় ফিরে যথারীতি কঠোর ডিউটি শুরু করেন এই সিনসিয়ার অফিসার রাশেদুল। আর এ কারণে এলাকার সচেতন মহল না বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা যাত্রী এ অফিসারের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English