রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫। আজকের ক্রাইম নিউজ

ভোলার সদর হাসপাতালে র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫।

ভোলা সদর হাসপাতালে দালাল চক্রের উৎপাত চলছে এমন সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দল দালাল চক্র ধরতে ভোলা সদর হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালনা করেন এবং হাতে নাতে দালাল চক্রের মূল হোতা মোঃ আমির হোসেন সেন্টু (৫০) সহ ০৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বাকি ০৪ জন হলেন মোঃ আবুল কাশেম (৬০), মোঃ আক্তার (৪৫), মোঃ আহাদ (২৪) এবং মোঃ হোসেন (২৮)। এ সময় মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রিদওয়ানুল ইসলাম প্রথম ০৪ জনকে ১ মাস করে কারাদন্ড এবং মোঃ হোসেনকে ৫০০/- জরিমানা করেন।
দালাল চক্রের সদস্যরা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার, ক্লিনিক ও ফার্মেসির এজেন্ট। তারা হাসপাতালে আগত রোগীদের বিপদের সময়ের দুর্বলতার সুযোগ নিয়ে ভুল বুঝিয়ে নির্দিষ্ট ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে নিয়ে যায় এবং নিদিষ্ট ফার্মেসি থেকে ঔষধ কিনতে বাধ্য করে। এভাবে সহজ-সরল রোগীদেরকে একটি চক্রের মধ্যে ফেলে তাদের প্রত্যাশিত সরকারী চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে এবং বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে উচ্চ মূল্যে পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করিয়ে আর্থিক ক্ষতি সাধন করে। বিনিময়ে দালালেরা ঐ সমস্ত প্রতিষ্ঠান থেকে কমিশন লাভ করে। র‌্যাব-৮ দালালদের সমূলে উৎপাটনে বদ্ধ পরিকর।
র‌্যাবের এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English