১৬ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫। আজকের ক্রাইম নিউজ

ভোলার সদর হাসপাতালে র‌্যাব-৮ এর অভিযানে দালাল চক্রের মূল হোতাসহ আটক ০৫।

ভোলা সদর হাসপাতালে দালাল চক্রের উৎপাত চলছে এমন সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দল দালাল চক্র ধরতে ভোলা সদর হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালনা করেন এবং হাতে নাতে দালাল চক্রের মূল হোতা মোঃ আমির হোসেন সেন্টু (৫০) সহ ০৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বাকি ০৪ জন হলেন মোঃ আবুল কাশেম (৬০), মোঃ আক্তার (৪৫), মোঃ আহাদ (২৪) এবং মোঃ হোসেন (২৮)। এ সময় মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রিদওয়ানুল ইসলাম প্রথম ০৪ জনকে ১ মাস করে কারাদন্ড এবং মোঃ হোসেনকে ৫০০/- জরিমানা করেন।
দালাল চক্রের সদস্যরা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার, ক্লিনিক ও ফার্মেসির এজেন্ট। তারা হাসপাতালে আগত রোগীদের বিপদের সময়ের দুর্বলতার সুযোগ নিয়ে ভুল বুঝিয়ে নির্দিষ্ট ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে নিয়ে যায় এবং নিদিষ্ট ফার্মেসি থেকে ঔষধ কিনতে বাধ্য করে। এভাবে সহজ-সরল রোগীদেরকে একটি চক্রের মধ্যে ফেলে তাদের প্রত্যাশিত সরকারী চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে এবং বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে উচ্চ মূল্যে পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করিয়ে আর্থিক ক্ষতি সাধন করে। বিনিময়ে দালালেরা ঐ সমস্ত প্রতিষ্ঠান থেকে কমিশন লাভ করে। র‌্যাব-৮ দালালদের সমূলে উৎপাটনে বদ্ধ পরিকর।
র‌্যাবের এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019