সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পুলিশ কমিশনার বলেন মেট্রোপলিটন কারো ভুলে যেন বদনাম না হয়।

পুলিশ কমিশনার বলেন মেট্রোপলিটন কারো ভুলে যেন বদনাম না হয়।

নিউজ ডেস্ক::বরিশাল মেট্টোপলিপলিটন পুলিশের কাউনিয়া থানার বার্ষিক পরিদর্শনে যান উপ-পুলিশ কমিশনার মোঃ মোকতার হোসেন (পিপিএম-সেবা)।

আজ সোমবার (৯ ডিসেম্বর) সকাল তিনি পরির্দশনে যান। কাউনিয়া থানায় কর্মরত সকলের উদ্দেশ্যে করণীয়-বর্জণীয় সর্ম্পকে ব্রিফিং করেন তিনি ।

এসময় তিনি বলেন এ পর্যন্ত যে সুনামের সাথে জনসেবামূলক কাজে আত্মনিয়োগ করে আসছে, তা থেকে ফিরে আসার কোন সুযোগ নেই ।

কোন পুলিশ সদস্যের আচরণ যেন থানায় আসা ভুক্তোভোগীর চোখের জলের কারণ না হয় ।লোভ-লালসা লালন করে গোটা পুলিশ বাহিনীর বদনাম ডেকে না এনে পেশাদারীত্বের সাথে সোজা পথে সারাজীবন সম্মানের সাথে চাকুরি করা ভালো।

পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার স্যারের দিক নির্দেশনায় সু-শৃঙ্খল, নিরাপদ একটি নগরী উপহার দিতে ও লক্ষ্য বাস্তবায়নে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ইতিমধ্যে যে জনমুখী ও গণমুখী কার্যক্রম হাতে নিয়ে জবাবদিহিতা নিশ্চিত করার দ্বারা জনমনে যে আস্থা কুড়িয়েছি তা বাস্তবায়নে সবাইকে আন্তরিক হয়ে কাজ করতে হবে।

কারো বিন্দুমাত্র ভুলে সেই আস্থা বিনষ্টের কারণ হলে তাক কোন প্রকার ছাড় দেয়া হবে না । এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আবুল কালাম আজাদ ,অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English