শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো মেয়ে। আজকের ক্রাইম নিউজ

গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো মেয়ে। আজকের ক্রাইম নিউজ

হাত, পা ও গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো পালিত মেয়ে। পুলিশকে তরুণী জানিয়েছে, যৌন হেনস্থার কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।

অভিযুক্ত তরুণীর নাম কুমারি আরাধ্যা জিতেন্দ্র পাটিল ওরফে রিয়া (১৯)। তার ১৬ বছরের এক কিশোরকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৭ নভেম্বর ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে। শনিবার গ্রেপ্তারের পর পুলিশের কাছে তরুণী স্বীকার করেছে, তিনি ওই ব্যক্তির দত্তক সন্তান। বেনেট রেবেলোকে খুন করে দুজনে মিলে। মুম্বাইয়ের ভাকোলা এলাকায় দ্বারকায় একটি ফ্ল্যাটে ছুরি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারে ৫৯ বছরের ব্যক্তিকে।

ছুরি দিয়ে কোপানোর পরেও বেঁচে ছিলেন বেনেট। একেবারে শেষ করতে মশা মারার তেল স্প্রে করে তারা ওই ব্যক্তির শরীরে৷ তারপর দেহ পিস পিস করে কাটে তারা। বাবাকে খুন করে দেহ পিস পিস করে কেটে স্যুটকেসে ভরেছে। কিছু দেহাংশ ভরেছে ব্যাগে।

কেন খুন? পুলিশকে রিয়া অভিযোগ করেছে, তাকে তার বাবা যৌন হেনস্থা করত দীর্ঘ দিন ধরে। কারণ, নাবালকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক মানতে চাননি বাবা। তাই খুন করেছে। তারপর দেহ ও গোপনাঙ্গ কুচি কুচি করে কেটে স্যুটকেসে ভরে তারা মিঠি নদীতে ফেলে দেয়।

সোয়েটার দিয়ে তারা দেহাংশ গুলি মুড়ে দেয়। কুর্লায় একটি দোকানে সোয়েটারটি সেলাই করা হয়।

ডিসিপি শাহজি উমাপ বলেন, আমরা এই অপরাধের আরও তদন্ত করছি। দেখছি, এটা পরিকল্পিত খুন নাকি আকস্মিক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English