বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দেশ উন্নত হওয়ায় মানুষ ভোটে আগ্রহ হারিয়েছে: ইসি সচিব। আজকের ক্রাইম-নিউজ কেন্দ্র দখলে নিতে প্রকাশ্যে গুলি। আজকের ক্রাইম-নিউজ শৈত্যপ্রবাহ শুরুর আভাস, শীত আরও বাড়বে। আজকের ক্রাইম-নিউজ মার্কিন সেনাবহরে আবারো বোমা হামলা। আজকের ক্রাইম-নিউজ ভোট দেয় প্রশাসন, দেখে জনগণ: রুমিন ফারহানা। আজকের ক্রাইম-নিউজ লতিফ সিদ্দিকীর কাছ থেকে উদ্ধার করা জমিতে শেখ রাসেল শিশু পার্ক। আজকের ক্রাইম-নিউজ স্বামীর যৌন নির্যাতন থেকে বাঁচতে পুলিশের সহযোগিতা চাওয়ায় স্ত্রীকে খুন। আজকের ক্রাইম নিউজ কুরিয়ারের পার্সেল খুলে চাইনিজ কুড়াল পেলেন ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস বাতিল হচ্ছে। আজকের ক্রাইম-নিউজ টিকার অভাব নেই ভারতে, কিন্তু নেওয়ার লোক নেই! আজকের ক্রাইম-নিউজ
এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: কুষ্টিয়ার মিরপুরে স্বামী পরিত্যক্তা মাঝ বয়সী এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।
রোববার দুপুরে ধর্ষণের অভিযোগে আটক দুইজনকে আদালতে সোপর্দ করে মিরপুর থানা পুলিশ।

এরা হলো, কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার নিদু মোয়াজ্জেমের ছেলে তারিখ (৩২) ও একই এলাকার আশাদুলের ছেলে আকিজ (২৫)।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী ৬ জনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার বাক্কা সরদারের ছেলে সুমন (৩৫) স্বামী পরিত্যক্তা ওই নারীকে ফোন করে কাঁচারি বাজারে আসতে বলে। সম্পর্কের খাতিরে সেখানে গেলে সুমন এবং তার সাথে থাকা ৯জন মিলে ওই নারীকে বাঁশবাগানে নিয়ে গভীর রাত পর্যন্ত পালাক্রমে পালাক্রমে ধর্ষণ করে।

রাত ১টার দিকে স্থানীয় নাইট গার্ড এবং চৌকিদার ওই নারীকে উদ্ধার করে। পরে ইউনিয়ন পরিষদের মেম্বার ছানোয়ারকে বিষয়টি জানালে তিনি উল্টো ওই নারীকে গালিগালাজ করেন। এমনকি মারধরের চেষ্টা করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই নারী সুমন ও তার সহযোগী জনের নাম উল্লেখসহ আরো ৪জনকে অজ্ঞাতনামা আসামি করে শনিবার ধর্ষণের মামলা করেছেন। এ ঘটনায় তারিখ (৩২) ও আকিজ (২৫) নামের দুজনকে আটক করা হয়েছে।

অন্যদিকে রোববার দুপুরে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English