২৯ মার্চ ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: কুষ্টিয়ার মিরপুরে স্বামী পরিত্যক্তা মাঝ বয়সী এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।
রোববার দুপুরে ধর্ষণের অভিযোগে আটক দুইজনকে আদালতে সোপর্দ করে মিরপুর থানা পুলিশ।

এরা হলো, কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার নিদু মোয়াজ্জেমের ছেলে তারিখ (৩২) ও একই এলাকার আশাদুলের ছেলে আকিজ (২৫)।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী ৬ জনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার বাক্কা সরদারের ছেলে সুমন (৩৫) স্বামী পরিত্যক্তা ওই নারীকে ফোন করে কাঁচারি বাজারে আসতে বলে। সম্পর্কের খাতিরে সেখানে গেলে সুমন এবং তার সাথে থাকা ৯জন মিলে ওই নারীকে বাঁশবাগানে নিয়ে গভীর রাত পর্যন্ত পালাক্রমে পালাক্রমে ধর্ষণ করে।

রাত ১টার দিকে স্থানীয় নাইট গার্ড এবং চৌকিদার ওই নারীকে উদ্ধার করে। পরে ইউনিয়ন পরিষদের মেম্বার ছানোয়ারকে বিষয়টি জানালে তিনি উল্টো ওই নারীকে গালিগালাজ করেন। এমনকি মারধরের চেষ্টা করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই নারী সুমন ও তার সহযোগী জনের নাম উল্লেখসহ আরো ৪জনকে অজ্ঞাতনামা আসামি করে শনিবার ধর্ষণের মামলা করেছেন। এ ঘটনায় তারিখ (৩২) ও আকিজ (২৫) নামের দুজনকে আটক করা হয়েছে।

অন্যদিকে রোববার দুপুরে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019