রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
গর্ভবতী প্রেমিকার নামে মামলা করতে গিয়ে আটক প্রেমিক। আজকের ক্রাইম-নিউজ বধূ এলেন পালকিতে, বর ঘোড়ার পিঠে। আজকের ক্রাইম-নিউজ করোনার প্রভাবে দেশে দারিদ্র্য বেড়ে দ্বিগুণ। আজকের ক্রাইম-নিউজ চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ মহেশপুরে ৬৪ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানা। আজকের ক্রাইম-নিউজ দামুড়হুদায় ৩২ অসহায় দুস্থ পরিবার পেলেন সরকারি নতুন ঘর: আজকের ক্রাইম-নিউজ ডিমলায় আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে জমি সহ গৃহ হস্তান্তরের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ আমরা-৯২ এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ মেহেরপুরে পৃথক অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ এক ‘মা’ দিলেন জন্ম, আরেক ‘মা’ দিলেন ঘর: এমপি আলী আজগার টগর। আজকের ক্রাইম-নিউজ
পুত্রসন্তান না হওয়ায় অসন্তুষ্ট হয়ে নবজাতক কন্যাশিশুকে ছাদ থেকে ফেলে হত্যা । আজকের ক্রাইম নিউজ

পুত্রসন্তান না হওয়ায় অসন্তুষ্ট হয়ে নবজাতক কন্যাশিশুকে ছাদ থেকে ফেলে হত্যা । আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::ছেলের বউয়ের পুত্রসন্তান না হওয়ায় অসন্তুষ্ট হয়ে নবজাতক কন্যাশিশুকে ছাদ থেকে ফেলে হত্যা করলেন দাদি।

এ ঘটনায় শিশুটির দাদিকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার রাতে ভারতের বেঙ্গালুরুর মেদারাল্লি এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে বলা হয়, পুত্র সন্তানের আশা নিয়ে সন্তানসম্ভবা পুত্রবধূ তামিলসেলভিকে হাসপাতালে ভর্তি করেছিলেন শাশুড়ি।

কিন্তু ওই গৃহবধূ ফুটফুটে একটি কন্যাশিশুর জন্ম দেন। পুত্রসন্তান জন্ম না নেয়ায় অসন্তুষ্ট হন শাশুড়ি। এরপর হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়া মা ও শিশুকে।

প্রতিবেদনে বলা হয়, শাশুড়ির কাছে নবজাতককে রেখে গোসল করতে গিয়েছিলেন তিনি। ফিরে এসে মেয়েকে না দেখে শাশুড়িকে কাছে জানতে চান।

শাশুড়ি জানান, কিছু লোক জোর করে বাড়িতে ঢুকে পড়েছিল। তারাই শিশুটিকে কেড়ে নিয়ে গেছে।

এ ঘটনা শুনে সন্দেহ হয় ওই গৃহবধূর। পরে তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে তল্লাশি চালিয়ে বাড়ির সংলগ্ন একটি খালি জায়গায় শিশুটির মরদেহ পায়।

তারপর শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে নিজের অপরাধ স্বীকার করেন শিশুটির দাদি পরমেশ্বরী। পরে তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English