০৭ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
পরকীয়া প্রেম রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই মারা যায়।

পরকীয়া প্রেম রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই মারা যায়।

নিউজ ডেস্ক::বরিশাল নগরীর পোটরোড এলাকার আবাসিক হোটেল গ্রান্ড প্লাজার একটি কক্ষ থেকে সোহরাব শিকদার নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

অদ্য বৃহস্পতিবার রাতে তার মরদেহ করা হয়। জানা গেছে মৃত ব্যক্তি বরিশাল সদর উপজেলার ৯নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সোহরাব শিকদার।

সূত্রটি আরো জানায়, ফরিদপুরের এক নারীর সাথে তার পরকীয়া প্রেম চলছিলো। সেই নারীকে নিয়ে বরিশালের ওই আবাসিক হোটেলে ওঠে। পরে রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই তিনি ঢলে পড়ে যান।

সংবাদ পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ গিয়ে তাকে নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য পরকীয়া প্রেমিকাকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ছুটে আসেন উপ-পুলিশ কমিশনার মোয়াজ্জেম ভূঞা ও সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহমেদ ।

তিনি আরো জানান আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019