২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
পরকীয়া প্রেম রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই মারা যায়।

পরকীয়া প্রেম রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই মারা যায়।

নিউজ ডেস্ক::বরিশাল নগরীর পোটরোড এলাকার আবাসিক হোটেল গ্রান্ড প্লাজার একটি কক্ষ থেকে সোহরাব শিকদার নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

অদ্য বৃহস্পতিবার রাতে তার মরদেহ করা হয়। জানা গেছে মৃত ব্যক্তি বরিশাল সদর উপজেলার ৯নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সোহরাব শিকদার।

সূত্রটি আরো জানায়, ফরিদপুরের এক নারীর সাথে তার পরকীয়া প্রেম চলছিলো। সেই নারীকে নিয়ে বরিশালের ওই আবাসিক হোটেলে ওঠে। পরে রোমাঞ্চ করার সময় তার বুকে ব্যাথা উঠে এবং কিছুক্ষন পড়েই তিনি ঢলে পড়ে যান।

সংবাদ পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ গিয়ে তাকে নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য পরকীয়া প্রেমিকাকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ছুটে আসেন উপ-পুলিশ কমিশনার মোয়াজ্জেম ভূঞা ও সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহমেদ ।

তিনি আরো জানান আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019