রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
ঝালকাঠি নদীতে নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

ঝালকাঠি নদীতে নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি::ঝালকাঠিতে নদীতে গোসল করতে গিয়ে নাজিম বেপারী (৯৫) নামে এক বৃদ্ধ নদীতে পরে নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পরে বৃদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে বাড়ির পাশে পিপলিতা খেয়াঘাট থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

নাজিম বেপারী ঝালকাঠি সদর উপজেলার চামটা ইউনিয়নের মিজানের শশুর।

জানা গেছে, গত ১২ দিন আগে তার নিজ গ্রাম ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আমুয়া থেকে জামাই বাড়িতে বেড়াতে আসে। গত রবিবার দুপুরে নদীতে গোসল করতে গেলে দুপুর থেকে বিকেল গড়িয়ে গেলে সে ফিরে না আসতে দেখে তাকে খোঁজাখুঁজি করে নদীর ঘাটে যায়। সেখানে গিয়ে দেখতে পায় তার জামা-কাপড় নদীর পাড়েই পরে আছে।

পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরে না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস এসে খোঁজাখুঁজি করেও প্রথম দিনে তাকে উদ্ধার করতে পারেনি। পরে সোমবার দুপুরের পর উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স।

পরে লাস ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English