২০ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা
নারীর গর্ভে সন্তান নেই বেরিয়ে এলো ।গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা। আজকের ক্রাইম নিউজ

নারীর গর্ভে সন্তান নেই বেরিয়ে এলো ।গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা। আজকের ক্রাইম নিউজ

আন্তর্জাতিক/ স্বামীর সঙ্গে গাড়িতে করে যাচ্ছেন এক নারী। গাড়িটি তল্লাশি করছিলেন আইনশৃঙ্খলা বাহিনী। তল্লাশিতে বেরিয়ে এলো, নারীর গর্ভে সন্তান নেই। আসলে ওই নারী গর্ভবতীই নয়। কৃত্রিমভাবে বানানো হয়েছে তার গর্ভ। গর্ভের ভেতরটা ভরে আছে গাঁজা।

গত বুধবার আর্জেন্টিনা ও চিলি বর্ডারের কাছে ভ্যালে দে উকো মেন্ডোজা এলাকায় এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

তল্লাশির সময় নিরাপত্তারক্ষীদের সন্দেহ হয়, কারণ ওই নারীর বেবি বাম্প ছিল বিশাল। বাসের আসনে বসেছিলেন ওই নারী। গর্ভবতী বলে চেকিংয়ের হাত থেকে মুক্তি পেতে চাইছিলেন তিনি।

নিরাপত্তা কর্মীদের সন্দেহ হওয়ায় তার বেবি বাম্পের দিকে খেয়াল করা হয়। পরীক্ষা করতেই দেখা গেল, ওই নারী আদৌ গর্ভবতী নন। ‘বেবি বাম্প’-এর নিচে তিনি নিয়ে যাচ্ছিলেন গাঁজা। প্রায় পাঁচ কেজি গাঁজা ভরা ‌ছিল তার নকল বেবি বাম্পে। গাঁজা পাচারের অভিযোগে স্বামী-স্ত্রী দু’জনকেই গ্রেফতার করেন নিরাপত্তারক্ষীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019