শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ডাক্তার ও স্টাফদের বিদায় অনুষ্ঠান। আজকের ক্রাইম নিউজ

খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ডাক্তার ও স্টাফদের বিদায় অনুষ্ঠান। আজকের ক্রাইম নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লের ডাক্তার ও কর্মচারীদের অবসর ও বদলী জনিত কারণে বিদায় সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১৪ নভেম্বর বৃহস্পতিবার উপজেলা হাসপাতালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা স্বাস্থ্য বিভাগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য এম.এ জব্বার প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা সির্ভিল সার্জন ডা. ইদ্রিস মিয়া, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: কাজী সাইফুল ইসলাম।

বিদায়ী অতিথিদের মধ্য হতে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ইলিয়াছ চৌধুরী, মেডিকেল অফিসার ডা: কাজী মো: ফয়সাল ও মেডিকেল অফিসার ডা: বোরহান উদ্দিন। স্বাস্থ্য পরিদর্শক সঙ্খ মিত্র বড়–য়া, স্বাস্থ্য সহকারি শন্তিব্রত চাকমা ও অফিস সহায়ক মো. শাহজাহান মিয়া অবসরজনিত কারণে বিদায়ী সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন।

বক্তারা লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালের অতীত ও বর্তমান কার্যক্রম তুলে ধরেন। স্বাসথ্য সেবার মান কিভাবে উন্নত করা যায় সে বিষয়ে অতিথিরা প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে আশ্বান দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English