রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
পটুয়াখালী। বিধ্বস্ত হয়েছে দুই হাজার ৮১০টি ঘরবাড়ি, নিহত একজন

পটুয়াখালী। বিধ্বস্ত হয়েছে দুই হাজার ৮১০টি ঘরবাড়ি, নিহত একজন

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে লণ্ড-ভণ্ড হয়ে গেছে উপকূলীয় জেলা পটুয়াখালী। বিধ্বস্ত হয়েছে দুই হাজার ৮১০টি ঘরবাড়ি, নিহত একজন ও আহত হয়েছেন দু’জন। এছাড়া কলাপাড়া উপজেলায় নিখোঁজ রয়েছেন মাছধরা ট্রলারসহ ১২ জেলে।

রোববার (১১ নভেম্বর) সকালে পটুয়াখালী জেলা প্রশাসক (ডিসি) মতিউল ইসলাম চৌধুরীর স্বাক্ষরিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে ২৮ হাজার ৫০৮ হেক্টর ফসল, দুই হাজার ৮১০টি ঘরবাড়ি বিধ্বস্ত, গবাদি পশু নিখোঁজ ও ক্ষতি ২০টি, এক হাজার ৪২৮টি হাঁস-মুরগি, দুই লাখ এক হাজার ৩০০টি গাছপালার ক্ষয়-ক্ষতির পরিমাণ উল্লেখ রয়েছে।

এতে বলা হয়, ঘূর্ণিঝড়ের কারণে পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর রামপুরা হামেদ ফকির (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন এবং দুমকি উপজেলায় আহত হয়েছেন দু’জন। কলাপাড়া পূর্ব ধানখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সাইক্লোন শেল্টারে রিজিয়া বেগম (৬৫) বার্ধক্যজনিত কারণে মারা গেছেন।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ শনিবার (৯ নভেম্বর) দিনগত রাতে ২টার দিকে উপকূলীয় জেলা পটুয়াখালীতে আঘাত হানে। মুষলধারে বৃষ্টি চলে রোববার (১০ নভেম্বর) বিকেল ৩টা পর্যন্ত। রোববার সকাল থেকে জেলার সব উপজেলার বিদ্যুৎ সংযোগ বিছিন্ন ছিল। সোমবার আকাশ মেঘলা অবস্থায় রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English