০৭ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। অন্তরঙ্গ কয়েকটি ছবি ভাইরাল

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। অন্তরঙ্গ কয়েকটি ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বিভিন্ন সময় সমালোচনায় পড়তে হয়েছে মিথিলাকে। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথিলা ও নাট্যনির্মাতা ফাহমির অন্তরঙ্গ কয়েকটি ছবি ভাইরাল হয়। নেট দুনিয়ায় ওঠে সমালোচনার ঝড়। সেই ঝড় না থামতেই তাদের ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যদিও ভিডিওটি দেখে অনেকেই বলছেন এটি তাদের নয় অন্য কারো ভিডিও। কিন্তু অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মুখ কি আর বন্ধ করা যায়!

এদিকে ভিডিওটি প্রকাশ হওয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এর আগে প্রথমে ভাইরাল হয় মিথিলা ফাহমির দুটি ঘনিষ্ট ছবি। পরে এক এক করে প্রকাশ হয় তাদের ১০টি অন্তরঙ্গ ছবি। যে ছবিতে দেখা গেছে, ফাহমির সঙ্গে মিথিলা অন্তরঙ্গ অবস্থায় শুয়ে রয়েছে।

নিজেদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর ফাহমি মুখ না খুললেও কথা বলেছেন মিথিলা। জানিয়েছেন, ‘কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সাইবার ক্রাইম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।’

এদিকে মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে মন্তব্যও করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। ফেসবুকে একটি স্ট্যাটাসে প্রভা লিখেছেন, কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019