০৩ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
পরকীয়া প্রেমের প্রেমিকাসহ আল আমিন (৩১) নামে এক পুলিশ সদস্যকে আটক।

পরকীয়া প্রেমের প্রেমিকাসহ আল আমিন (৩১) নামে এক পুলিশ সদস্যকে আটক।

অনলাইন ডেক্স
লালমনিরহাটে পরকীয়া প্রেমের প্রেমিকাসহ আল আমিন (৩১) নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার ( অক্টোবর ৩১) রাত পৌনে ১২টার দিকে প্রেমিকার বাড়ি থেকে আল আমিনকে আটক করা হয়।

এর আগে মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতভর প্রেমিকার বাড়িতে আটক থাকেন পুলিশ কনস্টেবল আল আমিন। আটক পুলিশ কনস্টেবল আল আমিন লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্ণপুর গ্রামের হানিফ আলীর ছেলে। তিনি পুলিশ কনস্টেবল হিসেবে রংপুরে কর্মরত রয়েছেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়া প্রেমিকাসহ আল আমিনকে থানায় নেয়া হয়েছে। উভয় পক্ষের আলোচনা চলছে। সমাধান না হলে মামলা নেয়া হবে বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট শহরের মৃত দেলওয়ার হোসেনের মেয়ে লায়লা পারভীন সুমির (৩৫) সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পুলিশ কনস্টেবল আল আমিনের। আল আমিনের বিয়ের প্রতিশ্রুতিতে বিজিবি সদস্য স্বামী রফিকুলকে তালাক প্রদান করেন সুমি। এরপর দীর্ঘদিন ধরে আল আমিন দৈহিক সম্পর্ক করে ভিডিও ধারণ করে রেখেছেন বলেও অভিযোগ প্রেমিকার।

গত ২১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ছুটি নিয়ে বাড়ি আসেন আল আমিন। এরপর গত তিন দিন ধরে প্রেমিকা সুমির বাড়িতে রাত্রিযাপন করেন। মঙ্গলবার রাতে বিয়ের জন্য চাপ দিলে অপরাগতা প্রকাশ করেন প্রেমিক আল আমিন। একপর্যায়ে প্রেমিকা ও তার পরিবার স্থানীয়দের সহায়তায় তাকে বাড়িতে আটকে রাখেন।

এদিকে, এ বিষয়টি জানতে পেয়ে আল আমিনের বাবা ছেলে নিখোঁজ দাবি করে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে বিষয়টি আমলে নিয়ে সদর থানা পুলিশ প্রেমিকা সুমির বাড়ি থেকে প্রেমিকাসহ আল আমিনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রেমিকা সুমি আক্তার বিয়ের দাবিতে অনড় থাকলেও প্রেমিক আল আমিনের স্ত্রী আরজু আক্তার এ বিয়েতে রাজি নয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019