শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
ভারসম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার বরিশাল।

ভারসম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার বরিশাল।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধি:-

দৈনিক জনকণ্ঠ পত্রিকায় বুধবার ‘বরিশালে একযুগ শিকল বন্দী যুবক’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মানসিক ভারসাম্যহীন যুবক লিখন হাওলাদারের খোঁজখবর নিতে তার বাড়িতে ছুটে গেছেন। পাশাপাশি পরিবারের সম্মতিক্রম লিখনের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রব হাওলাদার বলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নির্দেশে আমি মানসিক ভারসাম্যহীন অবস্থায় দীর্ঘ একযুগ ধরে একটি অন্ধকার ঘরে শিকল বন্দী অবস্থায় থাকা লিখনকে দেখে তার বৃদ্ধ মায়ের সঙ্গে কথা বলেছি। তার সম্মতিক্রমে চিকিৎসার বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করার পর তিনি লিখনের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।।।উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, ওসি তদন্ত নকিব আকরাম,এস আই জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচ এম মাসুম,সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, উপজেলা রিপোর্টারস ইউনিটির সভাপতি সাইফুল মৃধা,ইকতিয়ার তালুকদার সহ কমিউনিটি পুলিশিং এর সদেস্য বৃন্দ ও এস্থানিয় গন্যমান্যগন।
তিনি আরও বলেন, লিখনের দিনমজুর পিতা শাহজাহান হাওলাদার তার একমাত্র পুত্রের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন। গত রমজান মাসের শুরুতে তিনিও (শাহজাহান) হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় এখন শয্যাশয়ী রয়েছেন। ফলে তাদের পরিবারের করুণ অবস্থা চলছে। এসব সমস্যা দূরকরণের জন্য আমি সমাজের মহানুভব ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহ্বান করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English