২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
ভারসম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার বরিশাল।

ভারসম্যহীন যুবকের দায়িত্ব নিলেন পুলিশ সুপার বরিশাল।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধি:-

দৈনিক জনকণ্ঠ পত্রিকায় বুধবার ‘বরিশালে একযুগ শিকল বন্দী যুবক’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতোমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার ও জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মানসিক ভারসাম্যহীন যুবক লিখন হাওলাদারের খোঁজখবর নিতে তার বাড়িতে ছুটে গেছেন। পাশাপাশি পরিবারের সম্মতিক্রম লিখনের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রব হাওলাদার বলেন, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নির্দেশে আমি মানসিক ভারসাম্যহীন অবস্থায় দীর্ঘ একযুগ ধরে একটি অন্ধকার ঘরে শিকল বন্দী অবস্থায় থাকা লিখনকে দেখে তার বৃদ্ধ মায়ের সঙ্গে কথা বলেছি। তার সম্মতিক্রমে চিকিৎসার বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করার পর তিনি লিখনের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।।।উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, ওসি তদন্ত নকিব আকরাম,এস আই জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচ এম মাসুম,সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, উপজেলা রিপোর্টারস ইউনিটির সভাপতি সাইফুল মৃধা,ইকতিয়ার তালুকদার সহ কমিউনিটি পুলিশিং এর সদেস্য বৃন্দ ও এস্থানিয় গন্যমান্যগন।
তিনি আরও বলেন, লিখনের দিনমজুর পিতা শাহজাহান হাওলাদার তার একমাত্র পুত্রের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছেন। গত রমজান মাসের শুরুতে তিনিও (শাহজাহান) হৃদরোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনাচিকিৎসায় এখন শয্যাশয়ী রয়েছেন। ফলে তাদের পরিবারের করুণ অবস্থা চলছে। এসব সমস্যা দূরকরণের জন্য আমি সমাজের মহানুভব ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহ্বান করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019