১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
টাঙ্গাইলে ঘরে ঢুকে ৭ মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের মেয়ে গলা কেটে হত্যা। আজকের ক্রাইম নিউজ ডট কম

টাঙ্গাইলে ঘরে ঢুকে ৭ মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের মেয়ে গলা কেটে হত্যা। আজকের ক্রাইম নিউজ ডট কম

অনলাইন ডেক্স টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন শহরে ফোন-ফ্যাক্সের ব্যবসার করেন। ব্যবসার কারণে অনেক সময় তাকে রাত করে বাড়িতে ফিরতে হয়। শনিবার রাতে চার বছরের মেয়েকে নিয়ে বাড়িতে ঘুমিয়েছিলেন লাকী বেগম। একা পেয়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লাকী বেগম এবং তার মেয়ে আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019