১৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
গোপালগঞ্জে মাদক ব্যবসায়ী পিস্তলসহ গ্রেপ্তার

গোপালগঞ্জে মাদক ব্যবসায়ী পিস্তলসহ গ্রেপ্তার

গোপালগঞ্জে মাদক ব্যবসায়ী কে.এম আব্দুল্লাহ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় আব্দুল্লাহকে সদর উপজেলার শান্তিবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার সাফায়াত হোসেনের ছেলে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সামনে শান্তিবাগ এলাকায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল সহ তাকে গ্রেফতার করি। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019