রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল মোঃ নাইমুল হক এর পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ নলছিটি থানার নতুন অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ। আজকের ক্রাইম-নিউজ ঢাকাগামী লঞ্চের ধাক্কায় নারী যাত্রীর পা বিচ্ছিন্ন। আজকের ক্রাইম-নিউজ নৌকার চেয়ে ৯ গুণ বেশি ভোটে জয়ী ধানের শীষ প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ বিয়ে না করে বেঁচে গেছি: সালমান খান। আজকের ক্রাইম-নিউজ বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। আজকের ক্রাইম-নিউজ নির্বাচনে বিজয়ী বিএনপি সমর্থিত কাউন্সিলরকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম-নিউজ ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ এখন প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরোধী শক্তি বলা হচ্ছে : আসিফ নজরুল। আজকের ক্রাইম-নিউজ
বানরীপাড়া মাদকের ব্যাপক রমরমা ব্যবসা চলছে

বানরীপাড়া মাদকের ব্যাপক রমরমা ব্যবসা চলছে

অনলাইন ডেক্স বানারীপাড়ায় মাদকের রমরমা ব্যবসা! দৈনিকই চলছে এমনটা! বিস্মিত অভিভাবক। উল্টো প্যাচের ভয়ে মুখে কুলুপ এটেছেন সাধারণ মানুষ। অনুসন্ধান করে এমনটিই জানাগেছে। আর এই মাদকের রমরমা ব্যবসা চলছে খোদ বানারীপাড়া পৌর শহরের ১নং ওয়ার্ডে। বানারীপাড়া-চাখার আঞ্চলিক সড়ক হয়ে পৌর শহরের ১নং ওয়ার্ডের (পুর্ব দিকে যেতে) শেষ সীমানায়।

নাম প্রকাশ না করার শর্তে ওখানকার অনেক বাসিন্দারা জানান, মো. খাদেম হোসেনের স্ব-মিলে যাওয়ার রাস্তা হয়ে বাড়ির ভিতরের রাস্তা,চেয়ারম্যান বাড়ির ব্রিজ হয়ে মহিষাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তা,খালাসী বাড়ি যেতে ব্যবহৃত রাস্তা এবং কিছু ক্ষেত্রে রিক্সার ড্রাইভারদের ব্যবহার করাসহ পথচারী সেজে মাদক ব্যবসায়ীরা তাদের কারবার চালিয়ে যাচ্ছে বীর দর্পে। বিশেষ ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে মোটরসাইকেল। এই চক্রটিই নাকি উপজেলার মাদক ব্যবসা নিয়ন্ত্রন করছে এমনও তথ্য উঠে এসেছে অনুসন্ধানে।

মাদক কেনা বেচায় বেশির ভাগ সময়ই বিকাশ নম্বর ব্যবহার করা হচ্ছে এমনটিও উঠে এসেছে অনুসন্ধানে। কাল-ক্রমে মাদক ব্যবসায়ীদের এবং সেবনকারিদের সাথে যুক্ত হচ্ছে নতুন নতুন সদস্য। ফলে পরিবারের একজন সদসস্যের কারণে বিপদের দিকে দাবিত হচ্ছে পুরো একটি পরিবার।

আরও জানাগেছে উপজেলার মাদক ব্যবসায় আলোচিত নাম সোহেল তার ব্যবসায় বর্তমানে যুক্ত করেছে স¤্রাট নামের এক যুবককে। জানাগেছে সে আগে বানারীপাড়া-চাখার সড়কে রিক্সা চালাতো। বর্তমানে সে কোন কাজ করছে না। সোহেলের মাদক এক জায়গা থেকে অন্য জায়গায় দিয়ে আসাই তার কাজ। তার বাবা মালেক বন্দর বাজার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ঝাঁলমুড়ি বিক্রি করতো বর্তমানে তাকে এ এলাকায় দেখা যাচ্ছে না।

এছাড়াও আরও কয়েকজন মাদক ব্যবসায়ী রয়েছে ওই এলাকায়,ওনাদের আবার শেল্টারদাতাও রয়েছে তাদের ভয়ে এলাকাবাসী সহ সাধারণ মানুষ মুখ খুলতে বা তাদের বারণ করতে সাহস পাচ্ছেনা বলেও অনুসন্ধানে জানাগেছে। ওখানকার কয়েকজন বাসিন্দারা জানান চোখের সামনে দেখছি মাদকের ব্যবসা হচ্ছে এই এলাকায় তবে উল্টো প্যাচের (নিজেরাই ফেঁসে যাবার) ভয়ে তারা কিছু বলতে পারছেন না। এই যখন অবস্থ্যা তখন এলাকার যুব সমাজকে বাঁচাতে ওই এলাকায় প্রশাসনের নজরদারি বৃদ্ধি করার দাবী উঠেছে সচেতন মহল থেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English