২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বানরীপাড়া মাদকের ব্যাপক রমরমা ব্যবসা চলছে

বানরীপাড়া মাদকের ব্যাপক রমরমা ব্যবসা চলছে

অনলাইন ডেক্স বানারীপাড়ায় মাদকের রমরমা ব্যবসা! দৈনিকই চলছে এমনটা! বিস্মিত অভিভাবক। উল্টো প্যাচের ভয়ে মুখে কুলুপ এটেছেন সাধারণ মানুষ। অনুসন্ধান করে এমনটিই জানাগেছে। আর এই মাদকের রমরমা ব্যবসা চলছে খোদ বানারীপাড়া পৌর শহরের ১নং ওয়ার্ডে। বানারীপাড়া-চাখার আঞ্চলিক সড়ক হয়ে পৌর শহরের ১নং ওয়ার্ডের (পুর্ব দিকে যেতে) শেষ সীমানায়।

নাম প্রকাশ না করার শর্তে ওখানকার অনেক বাসিন্দারা জানান, মো. খাদেম হোসেনের স্ব-মিলে যাওয়ার রাস্তা হয়ে বাড়ির ভিতরের রাস্তা,চেয়ারম্যান বাড়ির ব্রিজ হয়ে মহিষাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তা,খালাসী বাড়ি যেতে ব্যবহৃত রাস্তা এবং কিছু ক্ষেত্রে রিক্সার ড্রাইভারদের ব্যবহার করাসহ পথচারী সেজে মাদক ব্যবসায়ীরা তাদের কারবার চালিয়ে যাচ্ছে বীর দর্পে। বিশেষ ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে মোটরসাইকেল। এই চক্রটিই নাকি উপজেলার মাদক ব্যবসা নিয়ন্ত্রন করছে এমনও তথ্য উঠে এসেছে অনুসন্ধানে।

মাদক কেনা বেচায় বেশির ভাগ সময়ই বিকাশ নম্বর ব্যবহার করা হচ্ছে এমনটিও উঠে এসেছে অনুসন্ধানে। কাল-ক্রমে মাদক ব্যবসায়ীদের এবং সেবনকারিদের সাথে যুক্ত হচ্ছে নতুন নতুন সদস্য। ফলে পরিবারের একজন সদসস্যের কারণে বিপদের দিকে দাবিত হচ্ছে পুরো একটি পরিবার।

আরও জানাগেছে উপজেলার মাদক ব্যবসায় আলোচিত নাম সোহেল তার ব্যবসায় বর্তমানে যুক্ত করেছে স¤্রাট নামের এক যুবককে। জানাগেছে সে আগে বানারীপাড়া-চাখার সড়কে রিক্সা চালাতো। বর্তমানে সে কোন কাজ করছে না। সোহেলের মাদক এক জায়গা থেকে অন্য জায়গায় দিয়ে আসাই তার কাজ। তার বাবা মালেক বন্দর বাজার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ঝাঁলমুড়ি বিক্রি করতো বর্তমানে তাকে এ এলাকায় দেখা যাচ্ছে না।

এছাড়াও আরও কয়েকজন মাদক ব্যবসায়ী রয়েছে ওই এলাকায়,ওনাদের আবার শেল্টারদাতাও রয়েছে তাদের ভয়ে এলাকাবাসী সহ সাধারণ মানুষ মুখ খুলতে বা তাদের বারণ করতে সাহস পাচ্ছেনা বলেও অনুসন্ধানে জানাগেছে। ওখানকার কয়েকজন বাসিন্দারা জানান চোখের সামনে দেখছি মাদকের ব্যবসা হচ্ছে এই এলাকায় তবে উল্টো প্যাচের (নিজেরাই ফেঁসে যাবার) ভয়ে তারা কিছু বলতে পারছেন না। এই যখন অবস্থ্যা তখন এলাকার যুব সমাজকে বাঁচাতে ওই এলাকায় প্রশাসনের নজরদারি বৃদ্ধি করার দাবী উঠেছে সচেতন মহল থেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019