২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায়
এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: কুষ্টিয়ার মিরপুরে স্বামী পরিত্যক্তা মাঝ বয়সী এক নারীকে বাঁশবাগানে ডেকে নিয়ে ৯জন মিলে পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।
রোববার দুপুরে ধর্ষণের অভিযোগে আটক দুইজনকে আদালতে সোপর্দ করে মিরপুর থানা পুলিশ।

এরা হলো, কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার নিদু মোয়াজ্জেমের ছেলে তারিখ (৩২) ও একই এলাকার আশাদুলের ছেলে আকিজ (২৫)।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী ৬ জনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার বাক্কা সরদারের ছেলে সুমন (৩৫) স্বামী পরিত্যক্তা ওই নারীকে ফোন করে কাঁচারি বাজারে আসতে বলে। সম্পর্কের খাতিরে সেখানে গেলে সুমন এবং তার সাথে থাকা ৯জন মিলে ওই নারীকে বাঁশবাগানে নিয়ে গভীর রাত পর্যন্ত পালাক্রমে পালাক্রমে ধর্ষণ করে।

রাত ১টার দিকে স্থানীয় নাইট গার্ড এবং চৌকিদার ওই নারীকে উদ্ধার করে। পরে ইউনিয়ন পরিষদের মেম্বার ছানোয়ারকে বিষয়টি জানালে তিনি উল্টো ওই নারীকে গালিগালাজ করেন। এমনকি মারধরের চেষ্টা করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই নারী সুমন ও তার সহযোগী জনের নাম উল্লেখসহ আরো ৪জনকে অজ্ঞাতনামা আসামি করে শনিবার ধর্ষণের মামলা করেছেন। এ ঘটনায় তারিখ (৩২) ও আকিজ (২৫) নামের দুজনকে আটক করা হয়েছে।

অন্যদিকে রোববার দুপুরে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019