২২ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ সুপার এবং জাতীয় জাদুঘরের মধ্যে পর্যটকদের নিরাপত্তা সংক্রান্ত বৈঠক ঘোড়াঘাটে ৮ মাদক সেবীর বিভিন্ন মেয়াদে সাজা ঘোড়াঘাটের আঁচার তৈরির জন্য কাঁচা আম যাচ্ছে ঢাকায় ঝালকাঠি উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই গ্রুপের ৪ জন গুরুতর আহত কেরু’জ চিনিকলে ১০৪ শ্রমিকের ১যুগ পর সিজিনল মৌসুমী হতে স্থায়ীকরণ, শ্রমিকদের মাঝে খুশির জোয়ার,হোটেল হোটেলে মিষ্টি বরণের ধুম এমপি আনোয়ারুল আজিমকে হত্যার পর খণ্ডবিখণ্ড করা হয়েছে: ক্যাবচালক সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বরিশালে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, পুলিশ কর্মকর্তার কারাদণ্ড গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী গাড়িতে দুর্বৃত্তদের হামলা দামুড়হুদায় নিখোঁজ বিএনপির নেতার মরদেহ পাটক্ষেতে উদ্ধার
এবার গর্ভপাত ও পরকীয়া নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা

এবার গর্ভপাত ও পরকীয়া নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা

অনলাইন ডেস্ক
নাগা চৈতন্যের সাথে সামান্থা রুথ প্রভুর সম্পর্ক এখন অতীত। কোনো রকম বৈরিতা ছাড়াই আলাদা হয়ে গেছেন এই দুই আলোচিত তারকা। এ নিয়ে অনলাইনে একের পর এক আলোচনায় উঠে আসেন নাগা ও সামান্থা। তবে ডিভোর্সের আলোচনা পেছনে ফেলে এবার বিবাহ বহির্ভূত পরকীয়া সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন দক্ষিণি ছবির এই জনপ্রিয় অভিনেত্রী।

আজ শুক্রবার নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম আইডির স্টোরিতে দেওয়া এক বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি। ’

তিনি আরও বলেন, ‘ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া।

সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি। ’ এভাবেই সামান্থা নিজের ব্যক্তিগত অবস্থান থেকে খোলামেলা ভাবে কথা বললেন চারিদিকে ছড়িয়ে পড়া নানা গুঞ্জনের জবাবে।
উল্লেখ্য, ২০১০ সালে প্রথম একসঙ্গে অভিনয় করেন নাগা ও সামান্থা। সেই থেকে পরিচয় ও প্রেম। পরে ২০১৭ সালের ৬ অক্টোবর তারা বিয়ে করেন। ভালোই চলছিলো তাদের সংসার জীবন। তবে কয়েকমাস আগে মুক্তিপ্রাপ্ত আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান-২’ এ সামান্থার অভিনয়ের নানা গুঞ্জন চাউর হয়।

কারণ মাঝে নাগার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘আক্কেনেনি’ পদবি মুছে ফেলার গুঞ্জনে ভিত্তি পায়।
সূত্র : এনডিটিভি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019