০৪ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
এবার গর্ভপাত ও পরকীয়া নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা

এবার গর্ভপাত ও পরকীয়া নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা

অনলাইন ডেস্ক
নাগা চৈতন্যের সাথে সামান্থা রুথ প্রভুর সম্পর্ক এখন অতীত। কোনো রকম বৈরিতা ছাড়াই আলাদা হয়ে গেছেন এই দুই আলোচিত তারকা। এ নিয়ে অনলাইনে একের পর এক আলোচনায় উঠে আসেন নাগা ও সামান্থা। তবে ডিভোর্সের আলোচনা পেছনে ফেলে এবার বিবাহ বহির্ভূত পরকীয়া সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন দক্ষিণি ছবির এই জনপ্রিয় অভিনেত্রী।

আজ শুক্রবার নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম আইডির স্টোরিতে দেওয়া এক বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি। ’

তিনি আরও বলেন, ‘ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া।

সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি। ’ এভাবেই সামান্থা নিজের ব্যক্তিগত অবস্থান থেকে খোলামেলা ভাবে কথা বললেন চারিদিকে ছড়িয়ে পড়া নানা গুঞ্জনের জবাবে।
উল্লেখ্য, ২০১০ সালে প্রথম একসঙ্গে অভিনয় করেন নাগা ও সামান্থা। সেই থেকে পরিচয় ও প্রেম। পরে ২০১৭ সালের ৬ অক্টোবর তারা বিয়ে করেন। ভালোই চলছিলো তাদের সংসার জীবন। তবে কয়েকমাস আগে মুক্তিপ্রাপ্ত আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান-২’ এ সামান্থার অভিনয়ের নানা গুঞ্জন চাউর হয়।

কারণ মাঝে নাগার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘আক্কেনেনি’ পদবি মুছে ফেলার গুঞ্জনে ভিত্তি পায়।
সূত্র : এনডিটিভি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019