০৩ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা।

স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা।

আজকের ক্রাইম ডেক্স
নাটোরে স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা করে গামেন্টেস কর্মী মিলন ইকবাল। আত্মীয়বাড়িতে ঘুরতে যাওয়ার কথা বলে পরিকল্পনা অনুযায়ী হাতুড়ি দিয়ে স্ত্রী রাখি খাতুনকে হত্যা করে।

ঘটনার ৬ দিন পর হত্যা রহস্য উদঘাটন শেষে রোববার (৬ জুন) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এই তথ্য জানিয়েছেন।
পুলিশ সুপার জানান, ঢাকায় ডিবিএল গার্মেন্টসে ১৪ হাজার টাকার বেতনে চাকরি করেন মিলন ইকবাল। সংসার খরচ হিসেবে প্রতি মাসে ১০ হাজার টাকা দেয় সে। কিন্তু স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে উঠে মিলন। একপর্যায়ে স্ত্রী রাখি খাতুনকে গত ১ জুন নাটোরে আত্মীয়বাড়িতে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে আসে। এ সময় গুরুদাসপুর উপজেলার ১০ নম্বর ব্রিজ এলাকার একটি পাটক্ষেতে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা নিশ্চিত করে ইকবাল মিলন।

পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা পরিচয় নিশ্চিত করে মামলা দায়ের করে। হত্যার রহস্য উদঘাটন করে রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে মিলন ইকবালকে গ্রেপ্তার করে পুলিশ।
এ সময় প্রেস ব্রিফিংয়ে সিংড়া সার্কেল সহকারী পুলিশ সুপার জামিল আকতার, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহার আলী উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019