০৩ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
পটুয়াখালীতে একই দড়িতে ঝুলছিল কিশোর-কিশোরীর লাশ।

পটুয়াখালীতে একই দড়িতে ঝুলছিল কিশোর-কিশোরীর লাশ।

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের দক্ষিণ বিয়াজলা গ্রামে কিশোর-কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৫ জুন) সকালে লাশ দুটি উদ্ধার করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ বিয়াজলা গ্রামের মজিবর হোসেনের ছেলে সোহেলের সঙ্গে একই গ্রামের মোহাম্মদ হাবিব হোসেনের মেয়ে নাসরিনের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার দিবাগত রাতে তারা একই রশিতে ফাঁস দিয়ে মারা যায়। সকালে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, লাশ দুটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নাসরিন আষ্টম শ্রেণির ছাত্রী এবং সেলিম এসএসসি পাশ করেছে। প্রেমের সম্পর্ক ধরে এ ঘটনা ঘটেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019