০৪ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
অপহরণের ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার,চক্রের ছয় সদস্যকে গ্রেফতার ৬।

অপহরণের ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার,চক্রের ছয় সদস্যকে গ্রেফতার ৬।

আজকের ক্রাইম ডেক্স
কুমিল্লায় অপহরণের ৬ ঘণ্টার মধ্যে ইয়াছিন (৩০) এক যুবককে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় অপহরণকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। রোববার (৩০ মে) নগরীর গোবিন্দপুর এলাকার অভিযান চালিয়ে খন্দকার ভিলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া (২৮), নগরীর দক্ষিণ চর্থা এলাকার কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া (৩৩), কুমিল্লা সদর উপজেলার ঝাকুনি পাড়া এলাকার মোস্তফার ছেলে রাসেল (২১), নগরীর সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম (২৮), নূরপুর এলাকার সমনের স্ত্রী সেলিনা আক্তার (৩৫) ও নবগ্রাম এলাকার সুমনের স্ত্রী জোৎস্না বেগম (২৮)।

উদ্ধার হওয়া ইয়াছিন জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাগৈগ্রামের আকমত আলীর ছেলে। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম রাত ৮টায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার সকাল ১০টায় মিস্ত্রী ইয়াছিন কুমিল্লায় এলে নগরীর টমছম ব্রিজ এলাকা থেকে তাকে অপহরণ করেন এ চক্রের সদস্যরা। এরপর তারা ইয়াছিনের স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করেন।

ইয়াছিনের পরিবার বিষয়টি কুমিল্লা ডিবি পুলিশকে জানালে অভিযানে বের হয় পুলিশ। একইদিন বিকেল ৪টায় নগরীর গোবিন্দপুর এলাকার খন্দকার ভিলা থেকে ইয়াছিনকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় অপহরণ মামলা শেষে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় তাদের হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019