০৬ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত নারীর মৃত্যু।

কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত নারীর মৃত্যু।

আজকের ক্রাইম ডেক্স
চুয়াডাঙ্গায় কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত ক্যান্সার আক্রান্ত এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) দিবাগত রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই নারীর নাম মোহচেনা বেগম। তিনি দিনাজপুর জেলার মহব্বতপুর গ্রামের মৃত মকসেদ আলির স্ত্রী।
মোহচেনা বেগম ক্যান্সার চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে ভারতে যান। লকডাউনের কারণে আটকা পড়েন সেখানে। পরে ২১ মে দেশে ফিরলে তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়।

জানা গেছে, গত ২১ মে বিকেলে মোহচেনা বেগম ও তার ছেলে ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা স্থলবন্দর দিয়ে দেশে প্রবেশ করেন। তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন। দেশে প্রবেশের পর তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয় চুয়াডাঙ্গা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হোস্টেলে। সেখানে বৃহস্পতিবার দুপুরে তার অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে ভর্তি রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দিনাজপুরে পাঠানো হচ্ছে।
আরও পড়ুন: শ্বশুরবাড়ির আম গাছে ঝুলছিল গৃহবধূর মরদেহ
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ আকরাম বলেন, ওই রোগী ক্যান্সার আক্রান্ত হওয়ায় রক্ত স্বল্পতা দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি রেখে রক্ত দেওয়া হয়। রাতে তিনি মারা যান। মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে।
উল্লেখ্য, গত ২১ মে ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা স্থলবন্দর দিয়ে আটকা পড়া ৮১ জন নাগরিক দেশে প্রবেশ করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019