০৩ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
বাবুগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু।

বাবুগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু।

বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মোঃ আবদুল খালেক(৬৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে । আজ মঙ্গলবার ১১ টায় বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। মোঃ আবদুল খালেক কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামের ( ৫ নং ওয়ার্ড) সৈয়দ আলী বেপারীর ছেলে। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুবাস সরকার জানান যে, মোঃ আবদুল খালেক সর্দি-জ্বর ও পাতলা পায়খানা জনিত সমস্যা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। তিনি করোনা ভাইরাসে সংক্রামিত কিনা তা নির্ণয় করার জন্য এন্টিজেন টেস্ট করা হয় এবং এন্টিজেন টেস্ট এ ফলাফল পজেটিভ পাওয়া যায়। ইতোমধ্যে মোঃ আবদুল খালেক মৃত্যুবরণ করেন। মোঃ আবদুল খালেক এর সাথে থাকা পরিবারের সদস্যবৃন্দ করোনা ভাইরাসে সংক্রামিত কিনা তা নির্ণয় করার জন্য তাৎক্ষণিক এন্টিজেন পরীক্ষা করা হলে তাদের ফলাফল নেগেটিভ পাওয়া যায়। তাদের ফলাফল আরও সুনির্দিষ্ট ও নির্ভুল পাওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে।
বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম জানান,
মৃত মোঃ আবদুল খালেক এর দাফনের জন্য তার পুত্র মোঃ শাহীন বেপারী এর সাথে যোগাযোগ করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ বিষয়ে স্থানীয় গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও স্থানীয় ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান বিষয়টি তদারক করছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019