০৩ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
পাবজি লাইট বন্ধের ঘোষণা।

পাবজি লাইট বন্ধের ঘোষণা।

প্রযুক্তির ডেস্ক

বন্ধ করে দেওয়া হচ্ছে বিশ্বের বহুল জনপ্রিয় প্লেয়ারআননোন’স ব্যাটেলগ্রাউন্ডসের লাইট সংস্করণ বা পাবজি লাইট। ২৯ এপ্রিলের পর থেকে এটি আর কাজ করবে না বলে নিশ্চিত করেছে পাবজি কর্তৃপক্ষ।

এ বিষয়ে একটি নোটিশ দেওয়া হয়েছে পাবজির অফিসিয়াল ওয়েবসাইটে।
নোটিশে বলা হয়, কোভিড-১৯ মহামারির এই কঠিন সময়ে আমরা অগণিত পাবজি লাইট ভক্তদের কাছ থেকে যে আবেগ ও সমর্থন পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ। আমরা আশা করছি, পাবজি লাইট ভক্তদের আনন্দের সঙ্গেই নিরাপদ থাকতে সহযোগিতা করেছে। তবে অনেক বিবেচনার পর এই সেবাটি বন্ধ করে দেওয়ার কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে এবং আমাদের সফর শেষ হওয়ার সময় চলে এসেছে। আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি পাবজি লাইটের সেবা এপ্রিলের ২৯ তারিখ শেষ হয়ে যাবে।

এদিকে পাবজি লাইটের সব সেবা বন্ধ হয়ে গেলেও আপাতত চলমান থাকবে পাবজি লাইটের ফেইসবুক পেইজ।
সারা বিশ্বে চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে যে কয়টি গেমস তুমুল জনপ্রিয়তা অর্জন করে তার মধ্যে পাবজি লাইট অন্যতম। ২০১৯ সালে গেমটি বাজারে আসে এবং অল্প সময়ের মধ্যেই গেমারদের কাছে চাহিদার শীর্ষে চলে যায়। তাই পাবজি লাইট বন্ধের ঘোষণায় হতাশা প্রকাশ করেছেন এর ব্যবহারকারীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019