০৬ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
বরিশালে ছেলের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

বরিশালে ছেলের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশাল নগরীতে ছেলে সন্তানের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন রুমা বেগম নামে এক নারী। মেট্রোপলিটন কাউনিয়া থানাধীন শহরের পলাশপুর এলাকার এই বিয়োগান্তের ঘটনায় পুলিশ রোববার সন্ধ্যায় চল্লিশোর্ধ্ব নারীর লাশটি উদ্ধার করে। এর আগে রোববার দুপুরে কিস্তির টাকা নিয়ে মা ছেলের বাকবিতন্ডা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে প্রাপ্ত খবর হচ্ছে, বরিশাল সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের পলাশপুর ৮ নম্বর গলির দিনমজুর নাসির খাঁর স্ত্রী তিন সন্তানের জননী রুনা বেগম অভাবগ্রস্ত হয়ে পড়েন। এবং একটি সমিতি থেকে টাকা ঋণ নেন নিলে তারা পরিশোধ করতে হীমসীম খাচ্ছিলেন। এনিয়ে দুদিন পূর্বে ছেলের সঙ্গে তার ঝগড়া হয়। এতে ছেলে তার সাথে কথা বলা বন্ধ করে দেয়।

ধারণা হচ্ছে, ছেলে কথা বলা বন্ধ করে দেওয়ায় মা অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন।

সোমবার দুপুরে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল হক সাংবাদিকের জানান, খবর পেয়ে রাতেই নারীর লাশ উদ্ধার করেছেন। এবং ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি বলেন- নারীর মৃত্যুর কারণ প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় আপাতত একটি অপমৃত্যু মামলা গ্রহণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019