০৫ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
সিলেটের গোলাপগঞ্জে হরতালে পুলিশের উপর হামলা !! মামলা দায়ের। আজকের ক্রাইম-নিউজ

সিলেটের গোলাপগঞ্জে হরতালে পুলিশের উপর হামলা !! মামলা দায়ের। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ চৌমুহনীতে হেফাজতের হরতাল চলাকালে ছাত্রদল নেতাকর্মীরা হঠাৎ ইচ্ছাকৃত ভাবে পুলিশের হামলার অভিযোগ পাওয়া গেছে। গোলাপগঞ্জ থানা পুলিশের উপর হামলার প্রেক্ষিতে ও বিশৃঙ্খলা সৃষ্টি করার ফলে ৩০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আলো ৪০/৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ২৯ মার্চ (সোমবার) পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়।
রোববার গোলাপগঞ্জ হেফাজতের হরতাল পালন কালে উপজেলা ও পৌর যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হয়ে পুলিশের উপর ইচ্ছাকৃত ভাবে ইট মারতে থাকে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আসতে টিয়াল গ্যাস নিক্ষেপ করে বাধ্য হয়ে।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019