০৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
জেলা পুলিশ চুয়াডাঙ্গা কর্তৃক আয়োজিত কাবাডি চ্যাম্পিয়নশীপ ২০২১ প্রতিযোগীতায় -চ্যাম্পিয়ন দামুড়হুদা মডেল থানা

জেলা পুলিশ চুয়াডাঙ্গা কর্তৃক আয়োজিত কাবাডি চ্যাম্পিয়নশীপ ২০২১ প্রতিযোগীতায় -চ্যাম্পিয়ন দামুড়হুদা মডেল থানা

আজকের ক্রাইম ডেক্স

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ক্রীড়ামোদী ও উৎসাহ প্রদান এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকার লক্ষ্যে পুলিশ সুপার চুয়াডাঙ্গা মহোদয় আন্তঃ থানা পর্যায়ে কাবাডি প্রতিযোগীতার আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় কাবাডি চ্যাম্পিয়নশীপ ২০২১ প্রতিযোগীতা অদ্য ২৫.০৩.২০২১ খ্রি. তারিখ চুয়াডাঙ্গার পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগীতায় জেলার সকল থানা খেলায় অংশগ্রহণ করেন। প্রথম রাউন্ডের খেলায় দামুড়হুদা থানা আলমডাঙ্গা থানাকে ২১-০৬ পয়েন্টে পরাজিত করে। চুয়াডাঙ্গা সদর থানা ৪০-৩৫ পয়েন্টে জীবননগর থানাকে পরাজিত করে।

দামুড়হুদা মডেল থানা ৪১-২৭ পয়েন্টে চুয়াডাঙ্গা সদর থানাকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়। অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম চ্যাম্পিয়ন দলের সদস্যদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তাদের পুরস্কার ও জেলা পুলিশের ক্রীড়া প্রসারের লক্ষ্যে সকল প্রকার সুযোগ সুবিধার আশ্বাস প্রদান করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019