০৮ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
বাবুগঞ্জে দিন দুপুরে গ্রামীণ ব্যাংকের ৮০ হাজার টাকা ছিনতাই। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জে দিন দুপুরে গ্রামীণ ব্যাংকের ৮০ হাজার টাকা ছিনতাই। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানার রহমতপুর আলী মার্কেটের কাছে গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মী হাওয়া নূরের কাছ থেকে প্রায় ৮০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মী হাওয়া নূর চাদপাশা ইউনিয়ন থেকে কিস্তির টাকা সংগ্রহ করে আজ দুপুর ১২ টার দিকে যাত্রীবাহী একটি ভ্যানে করে অফিসের উদ্দেশ্য রহমতপুরে ফিরছিলেন। রহমতপুর আলী মার্কেটের কাছেই মোহাম্মদ আলীর একটি পরিত্যাক্ত একতলা বিল্ডিংএর সামনে মটরসাইকেল যোগে তিনজন দেশীয় ( রামদা) অস্ত্রের ভয় দেখিয়ে স্থানীয় ভ্যানচালক খোকনের ভ্যান থামিয়ে মাঠ কর্মী হাওয়া নূরের কাছ থেকে টাকা এবং মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। খোকনের ভ্যানে থাকা অন্য যাত্রী রাব্বি ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে। ততক্ষণে ছিনতাইকারীরা টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় রহমতপুর গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ মুজিবুর রহমান তিনি এয়ারপোর্ট থানায় ঘটনাটি জানান। এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার ও অফিসার ইনচার্জ (তদন্ত) ফয়সাল আহমেদ ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019