০৪ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট রংমিস্ত্রির মত্যু। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট রংমিস্ত্রির মত্যু। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:- তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট শাকিল নাম এক রংমিস্ত্রির মত্যু হয়ছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা শালবাহান ইউনিয়নের গ্রীণ কয়ার চা কারখানায় কাজ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। মত শাকিল হাসন (১৮) পঞ্চগড় সদরের মসজিদপাড়া গ্রামের শাহজাহান আলীর পুত্র।
জানাযায়, গ্রীণ কয়ার চা কারখানায় রং মিস্ত্রি হিসেবে কাজ করতে শাকিল। প্রতিদিনের মতো রংএর কাজ করার সময় কারখানার উপড়ে উঠে। এসময় উপরে দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্ট বিদ্যুতের লাইন মাথায় লেগে আটকে যায়। পরে কারখানার লোকজন ছুটে এসে শাকিলকে উদ্ধার করে দ্রুত তেতুলিয়া হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ড. হারুন আর রশিদ তাকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে কারখানার ম্যানজার মঞ্জুরুল আলম জানান, নিহত শাকিল ঠিকাদারের অধীনে রং মিস্ত্রির কাজ করত। কোন য স ছাদের উপরে উঠছিল সেটাই বুঝতে পারছিনা। হঠাৎ কারখানার লোকজনের চিৎকার শুনে অফিস থেকে বাইর এসে শাকিলকে অচতন অব¯ায় দেখে দ্রুত হাসপাতাল পাঠানো হয়।
তেতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন এবং একটি ইউডি মামলা রুজু করা হয়। পরিবারর পক্ষ থেকে কোন দাবী না থাকার আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019