২৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট রংমিস্ত্রির মত্যু। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট রংমিস্ত্রির মত্যু। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:- তেতুলিয়ায় বিদ্যুৎষ্পষ্ট শাকিল নাম এক রংমিস্ত্রির মত্যু হয়ছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা শালবাহান ইউনিয়নের গ্রীণ কয়ার চা কারখানায় কাজ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। মত শাকিল হাসন (১৮) পঞ্চগড় সদরের মসজিদপাড়া গ্রামের শাহজাহান আলীর পুত্র।
জানাযায়, গ্রীণ কয়ার চা কারখানায় রং মিস্ত্রি হিসেবে কাজ করতে শাকিল। প্রতিদিনের মতো রংএর কাজ করার সময় কারখানার উপড়ে উঠে। এসময় উপরে দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্ট বিদ্যুতের লাইন মাথায় লেগে আটকে যায়। পরে কারখানার লোকজন ছুটে এসে শাকিলকে উদ্ধার করে দ্রুত তেতুলিয়া হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ড. হারুন আর রশিদ তাকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে কারখানার ম্যানজার মঞ্জুরুল আলম জানান, নিহত শাকিল ঠিকাদারের অধীনে রং মিস্ত্রির কাজ করত। কোন য স ছাদের উপরে উঠছিল সেটাই বুঝতে পারছিনা। হঠাৎ কারখানার লোকজনের চিৎকার শুনে অফিস থেকে বাইর এসে শাকিলকে অচতন অব¯ায় দেখে দ্রুত হাসপাতাল পাঠানো হয়।
তেতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন এবং একটি ইউডি মামলা রুজু করা হয়। পরিবারর পক্ষ থেকে কোন দাবী না থাকার আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019